আজ-  ,


সময় শিরোনাম:
«» পশ্চিমবঙ্গ মালদা গাঙচিলের উদ্যোগে বিশ্বকবির জন্মদিন পালন «» জুড়ী উপজেলায় কিশোর রায় চৌধুরী মনি চেয়ারম্যান নির্বাচিত «» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

মৌলভীবাজারে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স এর ড্রিল শেডে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বাংলাদেশ পুলিশ মৌলভীবাজার জেলার কৃতি বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ফুল এবং শুভেচ্ছা উপহার তুলে দেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।

পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সঞ্চালনায় অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ডিআইজি (অবঃ) সৈয়দ বজলুল করিম, বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিদর্শক (অবঃ) সুলেমান খান, বীর মুক্তিযোদ্ধা উপ-পুলিশ পরিদর্শক (অবঃ) সত্যেন্দ্র কুমার দাশ প্রমুখ।

পুলিশের এই বীর মুক্তিযোদ্ধাগণ তাদের বক্তব্যে মুক্তিযুদ্ধে তাদের বিভিন্ন অপারেশন এবং ইতিহাসের বিভিন্ন বিষয় তুলে ধরেন। তাঁরা এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য মৌলভীবাজার জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের অসীম সাহসীকতা এবং রক্তের বিনিময়ে আমরা আজ স্বাধীন। তাঁরা যে স্বপ্নের বাংলাদেশ গড়তে যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছে। সবাই মিলে সেই স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সারোআর আলম, কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুস মিয়া, মৌলভীবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।